হ্যালো বন্ধুরা আশা করি আপনারা সকলেই অনেক অনেক ভালো আছেন।আমি আপনাদের সাথে আজকে যে বিষয় টি নিয়ে আলোচনা করবো তা হচ্ছে যে কিভাবে আপনারা একদম আগের মতো কল রেকর্ড করতে পারবেন এবং অপর প্রান্তের মানুষ তা বুঝতেও পারবে না।
আমরা সবাই জানি যে এখন কল রেকর্ড অন করলে একটা ওয়ার্নিং চলে আসে ওয়ার্নিংটি কিছুটা এই রকম আসে যে আপনার কলটি এখন রেকর্ড করা হচ্ছে। এই ওয়ার্নিং এর জন্য অপর পাশের মানুষটি বুজে ফেলে যে তার কলটি রেকর্ড করা হচ্ছে এবং সে সতর্ক হয়ে যায়।
অনেক সময় দেখা যায় যে অপর পাশের মানুষ এর কল রেকর্ড করার দরকার পরে এবং আমারা এই সম্যসার জন্য কলটি রেকর্ড করতে পারি না।আপনাদের কথা চিন্তা  ভাবনা করেই আমি আপনাদের জন্য একটি এপ্লিকেশন খুজে নিয়ে আসছি যেই এপ্লিকেশন এর মাধ্যমে আপনারা চাইলেই কল রেকর্ড করতে পারবেন কেও বুঝতেও পারবে না।

এপ্লিকেশনটি ডাওনলোড কিভাবে করবেন এবং কিভাবে সেটাপ করবেন সেইটা আমি দেখিয়ে দিচ্ছি।এপ্লিকেশন ডাওনলোড করতে আপনারা সরাসরি চলে যাবেন গুগলে তারপর সার্চ বার এ সার্চ করবেন Ttskexx  এইটা লিখে সার্চ করে দিবেন ।তারপর আপনাদের সামনে এই এপ্লিকেশন চলে আসবে সেই এপ্লিকেশনটি ডাওনলোড করে নিবেন।

এইটা ইনিস্টল করে ওপেন করলে আপনাদের সামনে এইরকম চলে আসবে ,তারপর আপনারা এউ Preferred Engine এইটায় ক্লিক করবেন তারপর এমন চলে আসবে ।আপনারা নিচে দেখতে পাচ্ছেন একটি অপশন আছে TTSLEXX এই লেখায় ক্লিক করবে মার্ক করা লেখায় তারপর উপরে ক্লিক করবেন।

 এইটায় ক্লিক করবেন প্রথম তারপর এইটায়।

এইগুলা করার পর আপনার এই এপস এর কাজ শেষ তারপর আপনারা চলে যাবেন আপনাদের Phone এপ্লিকেশনে ,তারপর এই এপসটি ক্লিয়ার ডাটা মারবেন এইভাবে।

Storage এ ক্লিক করবেন তারপর এমন চলে আসবে ,

তারপর এই ক্লিয়ার ডাটায় ক্লিক করবেন ব্যাস আপনার কাজ শেষ।এখন আপনি যে কারো কল রেকর্ড করবেন কেও বুঝতেও পারবেন না।এমন মজার মজার টিপস এন্ড ট্রিক্স পেতে আমাদের সাথেই থাকুন।

See also  Normal Photo To Full HD instant। ঝাপসা ফটো কে Clear Hd করুন নিমিষেই